ঐশ্বর্য রাই কার মা?

প্রকাশিতঃ ১৩ January, ২০২০ আপডেটঃ ৬:৫৮ PM

বলি জগতে যে সকল অভিনেত্রী রূপের ছটাতে সকলকে অভিভূত করেছেন তাঁদের মধ্যে ঐশ্বর্য রাই বচ্চন অন্যতম। আজও অসংখ্য গুণমুগ্ধ ভক্তরা কেবলমাত্র তার নামেই সিনেমা হলে যান। এ হেন বিশ্ব সুন্দরী এবারে শিরোনামে এলেন একদম অন্য কারণে।

গোটা দেশ জানে এই বিশ্বসুন্দরী এক কন্যা সন্তানের মা। তবে সঙ্গীত কুমার নামের এক ব্যাক্তি জানিয়েছেন এই অভিনেত্রী তার মা। ২০১৮ সালের একটি ভিডিওতে দেখা গিয়েছে ম্যাঙ্গালোরের এক ব্যক্তি এহেন দাবি করছেন। তিনি জানিয়েছেন ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ পদ্ধতির মাধ্যমে তিনি জন্মগ্রহণ করেছিলেন।

সাম্প্রতিক এক সাক্ষাত্কারে বলেছিলেন যে ঐশ্বর্যর বাবা-মা বৃন্দা রাই এবং প্রয়াত কৃষ্ণরাজ রায় তার দুবছর বয়স পর্যন্ত দেখাশোনা করেছিলেন। পরে তার পালিত বাবা বদিভেলু রেড্ডি তাকে বিশাখাপত্তনমে নিয়ে আসেন।

তিনি অভিযোগ করেছিলেন যে তার আত্মীয়রা তাঁর জন্মের তথ্য নষ্ট করে দিয়েছে। তিনি তাঁর মা ঐশ্বর্যকে নিয়ে মুম্বাইতে থাকার ইচ্ছাও প্রকাশ করেছিলেন।

যে সময়ের কথা তিনি জানাচ্ছেন সেই সময় ঐশ্বর্য রাইয়ের বয়স ছিল ১৫ বছর। তবে এই নিয়ে ঐশ্বর্য কোন মন্তব্য করেননি। এছাড়া ওই ব্যকাতি আত্মপক্ষ সমর্থনে কোন প্রমাণ পেশ করতে পারেননি।

ইয়িমধ্যে মনি রত্নমের তামিল ছবি পন্নিনিন সেল্ভান নিয়ে ঐশ্বর্য যথেষ্ট ব্যস্ত হয়ে রয়েছেন। কিছুদিন আগেই এই সিনেমার পোস্টার লঞ্চ করা হয়েছে। দর্শক মহলে যথেষ্ট আশা জাগিয়েছে এই ছবি।

এসএইচ-০৮/১৩/২০ (বিনোদন ডেস্ক)