পরকীয়া সম্পর্ক নিয়ে যা বললেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে!

প্রকাশিতঃ ১৯ July, ২০১৯ আপডেটঃ ৩:২৭ PM

১৯৭৮-এর পরকীয়া বিষয়ক একটি ছবির রিমেক হবে। সেই ছবিতে তাঁকে ঘিরেই আবর্তিত হবে পরকীয়া সম্পর্ক। কিন্তু বাস্তব জীবনে পরকীয়া নিয়ে কী ভাবেন তিনি। সে কথায় সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় জানালেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

বিআর চোপড়া পরিচালিত ‘পতি পত্নী অউর ও’ ছবির রিমেক বানানোর কাজ শুরু করবেন পরিচালক মুদাসার আজিজ। সেই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ২০ বছরের এই অভিনেত্রী। খবর আনন্দবাজার পত্রিকার।

অনন্যা ছাড়াও ওই ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ান ও ভূমি পেদনেকারকেও। তবে সেক্রেটারি ভূমিকায় অভিনয় করা অনন্যাকে ঘিরেই আবর্তিত হবে সে ছবির পরকীয়া।

ছবিতে পরকীয়াকে সুন্দরভাবে তুলে ধরার জন্য আত্মবিশ্বাসী অনন্যা অবশ্য বাস্তবিক জীবনে পরকীয়া নিয়ে একেবারেই উৎসাহী নন।

সাক্ষাৎকারের সময় পরকীয়া নিয়ে তিনি বলেছেন, ‘ব্যক্তি হিসাবে আমি এর ভীষণ বিরোধী। শুধু লোককে ঠকানো ও মিথ্যা কথা বলা আমার দ্বারা হয় না। তাই পরকীয়ার ব্যাপারে আমি স্বচ্ছন্দ নই।’

‘পতি পত্নী অউর ও’ ছবিতে রণজিৎ ও শ্রদ্ধা স্বামী ও স্ত্রী। তবে চাকরিতে রণজিতের পদোন্নতির পর তাঁর জীবনে প্রবেশ করে পার্সোনাল সেক্রেটারি নির্মলা। সেক্রেটারি গল্পে আসার পরই বিভিন্ন ওঠাপড়া শুরু হয় গল্পে। কিন্তু বাস্তবিক জীবনে ‘সেক্রেটারি নির্মলা’ যে পরকীয়াকে একদম পছন্দ করেন না তা এদিন স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন তিনি।