ভেঙেই গেল কার্তিক-সারার প্রেম

প্রকাশিতঃ ১৯ অক্টোবর, ২০১৯ আপডেটঃ ২:৪০ অপরাহ্ণ

একদিন আগেই গর্বিত বাবা সাইফ আলি খান মুক্ত কণ্ঠে জানিয়েছিলেন, ‘সারা যেভাবে যে পরিবেশে মানুষ হয়েছে ওর প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। ওর পছন্দকে আমি সম্মান করি। কার্তিক খুব ভালো ছেলে। তাই সারার ওকে ভালো লেগেছে। ওরা যদি প্রেম করে তাতে আমার কোনো আপত্তি নেই।’

কিন্তু বাবার সম্মতিতেও খুব একটা উপকার হল না। টাইমস অব ইন্ডিয়ার খবর, সারা ও কার্তিকের রূপকথার রোমান্স আপাতত শেষ। ব্যস্ত শিডিউলের মধ্যে একে অপরের জন্য যথেষ্ট সময় বের করতে না পারায় সারা ও কার্তিক নাকি আলাদা আলাদা পথ বেছে নিয়েছেন।

মুম্বাই মিররে প্রকাশিত একটি খবরে জানানো হয়েছে, একে অপরের ছবির সেটে সারপ্রাইজ ভিজিট দেয়া ছাড়া বিশেষ ভাবে সময় কাটানোর সুযোগ হচ্ছিল না এই জুটির। তাই বন্ধুত্বপূর্ণ ভাবেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সারা-কার্তিক। তবে একে অপরের সঙ্গে কথা বলছেন তারা। এমনকি আগামী ছবি ‘লাভ আজ কাল’-এর প্রমোশনেও তাদের একসঙ্গে দেখা যাবে।

কিন্তু শুধুই কি একে অপরকে সময় দিতে না পারা? সূত্রের খবর, তারা যেখানেই একসঙ্গে যেতেন চিত্রসাংবাদিকরা তাদের ছবি তোলার জন্য পিছু নিতেন। সেই সঙ্গে নানা ভাবে ছড়াচ্ছিল তাদের বাগদানের গুজব। দুজনের উপরেই অযথা বাড়তি চাপ সৃষ্টি হয়েছিল। ঠিক সেই কারণেই তারা আলাদা হবেন বলে ঠিক করেন।