এলিয়েন নাকি অন্য কিছু?

প্রকাশিতঃ ১০ জুন, ২০১৯ আপডেটঃ ৯:১৪ অপরাহ্ণ

বাড়ির সিসিটিভি ফুটেজে ধরা পড়ল অদ্ভূত এক দৃশ্য। এমন কিছু দেখে কিছুতেই বিশ্বাস করতে পারছিলেন না বাড়ির মালিক। বেশ কিছুটা সময় থমকে ছিলেন তিনি। কি ছিল সেই ফুটেজে যা প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে গেল?

৮ সেকেন্ডের ওই ভিডিওটি ইতোমধ্যেই প্রায় ৫০ লাখ বার দেখা হয়ে গেছে। যুক্তরাষ্ট্রের বাসিন্দা ভিভিয়ান গোমেজের বাড়ির সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখলে যে কেউই চমকে যাবেন। কেউ কেউ আবার ভয়ও পেতে পারেন।

ভিডিওর প্রথমেই দেখা গেছে মানুষের মতো একটি অবয়ব। তারপর ক্যামেরার সামনে চলে আসে অবয়বটি। এরপরই দেখা গেল সেটি নেচে বেড়াচ্ছে।

ভালো করে দেখলে মনে হবে কোনও ভিনগ্রহের প্রাণী। ফেসবুকে ওই ভিডিওটি পোস্ট করে ভিভিয়ান লিখেছেন, রোববার সকালে ক্যামেরায় ধরা পড়া এই ভিডিওটি দেখতে পান তিনি। এটা কে তা বোঝার চেষ্টা করছেন তিনি।

তবে অবাক বিষয় হচ্ছে তার বাড়ির অন্য দু’টি ক্যামেরায় নাকি এই দৃশ্য ধরা পড়েনি। ফুটেজটি দেখে নানাজন নানা মত দিয়েছেন। কারও দাবি কোনও বাচ্চা হয়তো মাথায় কিছু একটা পরে দৌড়াচ্ছে।

আবার কারও মতে, এটি ভিন গ্রহের কোন প্রাণী। কেউ আবার বলছেন, এটা নিশ্চয় ভূত! অনেকেই আবার এই জিনিসটাকে হ্যারি পটারের ‘ডবি’র সঙ্গে তুলনা করছেন।

এসএইচ-১১/১০/১৯ (অনলাইন ডেস্ক)