লাগেজের অতিরিক্তি ফি এড়াতে তরুণীর কাণ্ড!

প্রকাশিতঃ ১৯ অক্টোবর, ২০১৯ আপডেটঃ ৪:২৩ অপরাহ্ণ

বিমানবন্দরে ব্যাগের অতিরিক্ত ওজনের ফি এড়াতে অদ্ভুত কাণ্ড ঘটিয়ে আলোচনায় এসেছেন ফিলিপিন্সের এক তরুণী। লাগেজের ওজন কমাতে লাগেজ থেকে একে একে ১০টি পোশাক গায়ে জড়িয়েছেন তিনি। পরে এই দৃশ্য নিজের ফেসুবক পেজে শেয়ার করলে তা ভাইরাল হয়। খবর খালিজ টাইমস’র।

খবরে বলা হয়, জেল রদরিগেজ নামের ওই তরুণী তার লাগেজ নিয়ে বিমানবন্দরে যান। কিন্তু কর্তৃপক্ষ ওজন মেপে জানায় লাগেজে তিনি সাত কেজির বেশি ওজন বহন করতে পারবেন না। তার ব্যাগের ওজন হয়েছে নয় কেজি, অর্থাৎ অতিরিক্ত ওজনের জন্য তাকে চার্জ দিতে হবে।

রদরিগেজ তখন ফি দিতে অস্বীকার করেন। তিনি কাউন্টার থেকে সরে গিয়ে ব্যাগ থেকে ১০টি কাপড় বের করে পরে নেন। এরমধ্যে ছিল পাঁচটি টি-শার্ট, তিনটি প্যান্ট এবং তিনটি জ্যাকেট।

এরপর তার লাগেজের ওজন দাঁড়ায় সাড়ে ছয় কেজিতে। অর্থাৎ তিনি অতিরিক্ত আড়াই কেজি ওজনের পোশাক গায়ে জড়িয়ে নেন। এরপর এ অবস্থায় নিজেই বিশেষ ভঙ্গিতে একটি ছবি তুলে পোস্ট করেন তার ফেসবুক পেজে। যা পরে ভাইরাল হয়েছে।

এ বিষয়ে রদরিগেজ বলেন, আমি বাড়তি ওজনের জন্য কোন চার্জ দিতে চাইনি। কারণ মাত্র দুই কেজি বেশি ওজন ছিল। এজন্যই এই কাজ করেছি। তবে এই কৌশলে পার পেলেও দ্বিতীয়বার এ কাজ করবেন না বলে জানান তিনি। কারণ হিসেবে জানান, তখন তার খুব গরম লাগছিল!

এসএইচ-১৪/১৯/১৯ (অনলাইন ডেস্ক)