জিজ্ঞাসাবাদে পুলিশের জেরায় নেইমার

প্রকাশিতঃ ১৪ জুন, ২০১৯ আপডেটঃ ৭:০৪ অপরাহ্ণ

একের পর এক বিতর্কের মুখে ব্রাজিলিয়ান তারকা নেইমার। তারই জের ধরে ধর্ষণ মামলার আসামি হয়ে আরো বিপাকে পিএসজির এ ফরোয়ার্ড। মামলার জিজ্ঞাসাবাদে ৫ ঘণ্টা পুলিশের জেরায় থাকতে হলো তাকে।

বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৪টায় থানায় প্রবেশ করেন নেইমার। থানা থেকে বের হন রাত ৯টার পরে। পরে থানা গেটের সামনে উপস্থিত সাংবাদিকদের বলেছেন, ‘আজ নয়তো কাল, সত্য একদিন বের হবেই!’

নেইমারের নামে পুলিশের মানহানি মামলার একদিন পরেই দ্বিতীয়বারের মতো থানায় হাজির হলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। বাদী নাহিলা ট্রিনদাদে ডি সুজার করা ধর্ষণ মামলার জবাবে নেইমারের বানানো একটি ভিডিও দেখে তার বিরুদ্ধে মামলা ঠুকে দেয় ব্রাজিলিয়ান পুলিশ। তাদের অভিযোগ ভিডিও বানিয়ে বাদীর গোপনীয়তা লঙ্ঘন করেছেন নেইমার।

এদিকে নেইমারের মামলা নিয়ে অস্বস্তিতে আছে ব্রাজিলিয়ান ফুটবল। শুক্রবার ঘরের মাঠে শুরু কোপা আমেরিকার আসর। উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক ব্রাজিল। কিন্তু দেশটির সংবাদ মাধ্যমে কোপা আমেরিকা নিয়ে যতটা না আগ্রহ তার চেয়ে বেশী নেইমার কেন্দ্রিক সংবাদই পরিবেশন করে যাচ্ছে তারা। হরেক শিরোনামের সংবাদে সয়লাব দেশটির বেশিরভাগ পত্রিকা!

নেইমার দোষী নাকি নির্দোষ সে নিয়ে ২০৭১ জনের জরিপে একটি পরিসংখ্যানও হয়ে গেছে ব্রাজিলে। সেখানে ৬০ শতাংশ ব্রাজিলিয়ান মনে করেন সম্পূর্ণ নির্দোষ তিনি। মাত্র ১৪ শতাংশের রায়ে দোষী সাব্যস্ত হয়েছেন ব্রাজিলিয়ান তারকা!

এসএইচ-১৫/১৪/১৯ (স্পোর্টস ডেস্ক)