ঢাকায় আসছেন ম্যারাডোনা-বেকহ্যাম?

প্রকাশিতঃ ১৪ January, ২০২০ আপডেটঃ ৩:৫২ PM

চলছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর কাউন্ট ডাউন। এ উপলক্ষে পুরো বছরজুড়েই ক্রীড়াঙ্গনে থাকছে নানা আয়োজন।

ঘরোয়া ও আন্তর্জাতিক মিলিয়ে ১০০টি ইভেন্ট হতে পারে। আর যুব ও ক্রীড়া মন্ত্রণালয় নিজের তত্ত্বাবধানে আয়োজন করবে বেশ কয়েকটি ইভেন্ট। পাশাপাশি থাকছে চমকও। যেমনটা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নানা চমকের কথাই জোর দিয়ে বলেছেন। যার মধ্যে কিংবদন্তি খেলোয়াড় রবার্তো কার্লোস, রোমারিও, লুইস ফিগো, ডেভিড বেকহ্যামদের মতো সুপারস্টারদের ঢাকায় আনার কথাও বলেছেন তিনি।

জাহিদ আহসান রাসেল বলেন, ‘চমকের আছে অনেক। ফুটবল, হকি, ক্রিকেট-তিনটিতেই বড় টুর্নামেন্ট ও খেলা থাকছে। কিংবদন্তি খেলোয়াড় রবার্তো কার্লোস, রোমারিও, লুইস ফিগো, ডেভিড বেকহ্যামদের নিয়ে আসার চেষ্টা চলছে।’

‘তবে সবই নির্ভর করবে ফান্ড পাওয়ার ওপর। রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার একটি ম্যাচ খেলানোর পরিকল্পনার মধ্যে আছে। যোগাযোগ করা হচ্ছে, তারা প্রাথমিক সম্মতি দিয়েছে। অর্থ জোগাড় না করা পর্যন্ত চূড়ান্ত কিছু বলতে পারছি না। একটা বড় ম্যাচ করব বিদেশি দল নিয়ে।’

এসএইচ-১০/১৪/২০ (স্পোর্টস ডেস্ক)