নেইমার একজন মাদকাসক্ত!

প্রকাশিতঃ ১০ জুন, ২০১৯ আপডেটঃ ৮:৪৯ অপরাহ্ণ

দারুণ ছন্দে ব্রাজিল ফুটবল দল আর এই মহূর্তে ঠিক ততটাই অন্ধকারে ব্রাজিলিয়ান তারকা। হন্ডুরাসের বিরুদ্ধে প্রীতি ম্যাচে ৭-০ গোলে ব্রাজিল জেতার দিনেই নেইমারের বিরুদ্ধে ধর্ষণের মারাত্মক অভিযোগ আনা মডেল পুলিশকে বিবৃতি দিলেন।

ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনদাদে মেন্ডেস ডি সুজার বিস্ফোরক অভিযোগ ও ভিডিও’র জেরে গোটা দুনিয়া তোলপাড় হয়েছিল। শুধু দুনিয়া তোলপাড় করেই তিনি ক্ষান্ত হলেন না। একেবারে সরকারিভাবে নেইমারের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন এই ব্রাজিলিয়ান মডেল। নিজের সঙ্গে নেইমারের প্রাইভেট চ্যাটও প্রমাণ হিসেবে দিয়েছেন এই মহিলা।

ব্রাজিলিয়ান মডেলের অভিযোগ ১৫ মে তার সঙ্গে দুর্ঘটনাটি ঘটে। এদিকে নেইমার শুরু থেকেই গোটা বিষয়টি অস্বীকার করে আসছেন। তবে মেয়েটিকে চেনেন ইনস্টাগ্রাম দিয়ে সেটা জানিয়েছেন ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড। তার সাফ দাবি, তাকে ব্ল্যাকমেল করা হচ্ছে।

মডেল মহিলার দাবি, নেইমার শুধু ধর্ষকই নন তিনি ভীষণরকমের মাদকাসক্ত। তার প্রস্তাব নেইমারকে গ্রেফতার করে তাকে রিহ্যাবে পাঠানো উচিত। এর আগে একটি হোটের রুমের ভিডিও ভাইরাল হয়েছিল।

তারপর ব্রাজিলিয়ান মডেল জানিয়েছেন, তার ও নেইমারের ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস করে দেবেন। যদিও মডেল মহিলার আইনজীবী তাকে এ কাজ করতে বারণ করেছেন।

এসএইচ-০৯/১০/১৯ (স্পোর্টস ডেস্ক, তথ্যসূত্র: নিউজ১৮)